Type Here to Get Search Results !

Insidious: Chapter 3

Insidious: Chapter 3


ছলনাময়: অধ্যায় 3
  
প্রকাশিত হয়েছে: 2015-06-04
ধরণ: নাটক, হরর, থ্রিলার
অভিনয়ে: স্টেফানি স্কট, লিন শায়ে, ডার্মট মুলরোনি, লেহ ওয়ানেল, অ্যাঙ্গাস স্যাম্পসন
সময়কাল: 97 মিনিট
দেশ: কানাডা, মার্কিন যুক্তরাষ্ট্র
প্রযোজনা: সনি পিকচার্স, ব্লুমহাউস প্রোডাকশন

"ইনসিডিয়াস: চ্যাপ্টার 3" হল 2015 সালে মুক্তিপ্রাপ্ত একটি অতিপ্রাকৃত হরর ফিল্ম৷ এটি "ইনসিডিয়াস" ফ্র্যাঞ্চাইজির আগের দুটি ছবির প্রিক্যুয়েল হিসেবে কাজ করে৷ মুভিটি লেই হ্যানেল দ্বারা লিখিত এবং পরিচালিত হয়েছিল, যিনি প্রথম দুটি চলচ্চিত্রের সহ-লেখকও ছিলেন।

"ইনসিডিয়াস: অধ্যায় 3" প্রথম দুটি সিনেমায় চিত্রিত ল্যামবার্ট পরিবারের ভুতুড়ে হওয়ার আগে ঘটে যাওয়া ঘটনাগুলিকে অন্বেষণ করে। গল্পটি কুইন ব্রেনার নামে একটি কিশোরী মেয়েকে ঘিরে আবর্তিত হয়েছে, যে তার মৃত মায়ের সাথে যোগাযোগ করার জন্য বিখ্যাত সাইকিক এলিস রেইনিয়ার (লিন শায়ে অভিনয় করেছে) এর সাহায্য চায়। যাইহোক, অধিবেশন চলাকালীন, কুইন অনিচ্ছাকৃতভাবে একটি নৃশংস সত্তাকে ডেকে পাঠায় যা তাকে লক্ষ্য করে এবং তার আত্মা নেওয়ার চেষ্টা করে।

কুইন যখন ক্রমবর্ধমান অতিপ্রাকৃত আক্রমণের মুখোমুখি হয়, তখন তার বাবা শন, ডারমট মুলরোনি অভিনয় করেন, তাকে রক্ষা করার চেষ্টা করেন। এলিস, তার দুই প্যারানরমাল তদন্তকারীর সহায়তায়, স্পেক্স (লেই হ্যানেল অভিনয় করেছেন) এবং টাকার (অ্যাঙ্গাস স্যাম্পসন অভিনয় করেছেন), পরিবারকে সাহায্য করতে সম্মত হন। একসাথে, তারা কুইনকে নিরলস সত্তা থেকে উদ্ধার করতে "দ্যা ফার্দার" নামে পরিচিত অন্ধকার এবং বিপজ্জনক আত্মা জগতে প্রবেশ করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Comments

Ads