Type Here to Get Search Results !

Insidious: Chapter 2

Insidious: Chapter 2 (2013)


সুক্ষ্মভাবে: অধ্যায় 2
মুক্তি: 2013-09-12
ধরণ: হরর, থ্রিলার
অভিনয়ে: প্যাট্রিক উইলসন, রোজ বাইর্ন, টাই সিম্পকিন্স, লিন শায়ে, বারবারা হার্শে
সময়কাল: 106 মিনিট
দেশ: মার্কিন যুক্তরাষ্ট্র
প্রযোজনা: ফিল্মডিস্ট্রিক্ট, সনি পিকচার্স, ব্লুমহাউস প্রোডাকশন

"ইনসিডিয়াস: চ্যাপ্টার 2" হল 2013 সালে মুক্তিপ্রাপ্ত একটি অতিপ্রাকৃত হরর ফিল্ম৷ এটি 2010 সালের ছবি "ইনসিডিয়াস" এর সিক্যুয়াল এবং জেমস ওয়ান দ্বারা পরিচালিত, যিনি প্রথম চলচ্চিত্রটিও পরিচালনা করেছিলেন৷ মুভিটি ল্যামবার্ট পরিবারের গল্প চালিয়ে যাচ্ছে, যারা অতিপ্রাকৃত সত্তা এবং অলৌকিক কার্যকলাপে জর্জরিত।

"ইনসিডিয়াস: চ্যাপ্টার 2"-এ জোশ (প্যাট্রিক উইলসন অভিনয় করেছেন), রেনাই (রোজ বাইর্ন অভিনয় করেছেন) এবং তাদের সন্তানদের নিয়ে গঠিত ল্যামবার্ট পরিবার প্রথম চলচ্চিত্রের ঘটনার পর জোশের মায়ের বাড়িতে চলে যায়। যাইহোক, তারা শীঘ্রই বুঝতে পারে যে অতিপ্রাকৃত শক্তিগুলি যেগুলি পূর্বে তাদের ছেলে ডাল্টনকে টার্গেট করেছিল (টাই সিম্পকিন্স অভিনয় করেছিল) তাদের নতুন বাড়িতে তাদের অনুসরণ করেছে।

পরিবার যখন হন্টিংয়ের পিছনের রহস্য উদঘাটন করার চেষ্টা করে, তারা জোশের অতীতের সাথে বিরক্তিকর সংযোগ আবিষ্কার করে। ফিল্মটি জোশের নেপথ্যের গল্পের মধ্যে পড়ে এবং আত্মা জগতের সাথে তার নিজস্ব সংযোগ অন্বেষণ করে। এলিস রেইনিয়ার (লিন শায়ে অভিনয় করেছেন), একজন প্যারানরমাল তদন্তকারী, পরিবারকে দূষিত আত্মার বিরুদ্ধে তাদের যুদ্ধে সহায়তা করতে ফিরে আসে।

পুরো মুভি জুড়ে, চরিত্ররা ভয়ঙ্কর এনকাউন্টারের মুখোমুখি হওয়ায় এবং নিজেদের এবং তাদের পরিবারকে রক্ষা করার চেষ্টা করার কারণে দর্শকদের একটি সন্দেহজনক যাত্রায় নিয়ে যাওয়া হয়। ফিল্মটি দখল, পারিবারিক বন্ধন এবং অতিপ্রাকৃতের মধ্যে ডুবে যাওয়ার পরিণতিগুলির থিমগুলি অন্বেষণ করে৷

"ইনসিডিয়াস: চ্যাপ্টার 2" সমালোচকদের কাছ থেকে সাধারণত ইতিবাচক পর্যালোচনা পেয়েছে এবং বক্স অফিসে এটি একটি বাণিজ্যিক সাফল্য ছিল। এর সাফল্য ফ্র্যাঞ্চাইজির পৌরাণিক কাহিনীকে প্রসারিত করে "ইনসিডিয়াস: চ্যাপ্টার 3" (2015) এবং "ইনসিডিয়াস: দ্য লাস্ট কী" (2018) সহ অতিরিক্ত সিক্যুয়াল তৈরির দিকে পরিচালিত করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Comments

Top Post Ad